• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:০০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

কুলিয়ারচরে সাজেদা খাতুন মহিলা মাদ্রাসা ও এতিমখানার ভিত্তিপ্রস্তর স্থাপন

 

# মুহাম্মদ কাইসার হামিদ :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে মায়ের নামকরন করে “সাজেদা খাতুন মহিলা মাদ্রাসা ও এতিমখানা”র ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বড়খারচর গ্রামের আমেরিকা প্রবাসী প্রকৌশলী ফজলুল হক ও তার স্ত্রী ডাক্তার ছায়েরা হক।বৃহস্পতিবার (১২জানুয়ারী) দুপুরে কুলিয়ারচর পৌর এলাকার বড়খারচর গ্রামে সাজেদা খাতুন মহিলা মাদ্রাসা ও এতিমখানার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনমানুষের নেতা কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান, বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন ঢাকা বিভাগীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াছির মিয়া।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা, কুলিয়ারচর পৌরসভার মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, কুলিয়ারচর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এস.আর.এম.জি কিবরিয়া ও জেলা পরিষদের সদস্য আব্দুস সাত্তার মাস্টার।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুলিয়ারচর পৌরসভার প্যানেল মেয়র মো. হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা মো. মুকছেদ, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও ঠিকাদার মো. এমরান মিয়া, পৌরসভার সাবেক কাউন্সিলর মো. গোলাম কিবরিয়া, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. ওমর ফরুক অমৃত ও যুবলীগ নেতা ওয়াশিম সহ বড়খারচর গ্রামের রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *